বায়তুল মোকাররম উড়িয়ে দেয়ার হুমকি, মির্জার দাবী ফেসবুক হ্যাক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দূর্নীতিবাজ এর সংখ্যা কমে যাবে বৃহস্পতিবার দুপর সাড়ে ১২টার দিকে নিজের ব্যবহৃত ফেসবুক আইডিতে এমন স্ট্যাটাস দিয়ে আবারও আলোচনায় নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। তবে মির্জার দাবী তাঁর ফেসবুক আইডিটি হ্যাক করে কুচক্রিমহল এমন স্ট্যাটাস দিয়েছে।

স্ট্যাটাসের বিষয়ে জানতে এ প্রতিবেদক মেয়র আবদুল কাদের মির্জার ব্যবহৃত মোবাইলে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেন নি। তবে স্থানীয় গণমাধ্যমকর্মীদের মির্জা জানিয়েছেন তার ফেসবুক আইডিটি হ্যাক করা হয়েছে এবং তা বর্তমানে তিনি খুঁজেও পাচ্ছেন না।

এদিকে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় আবদুল কাদের মির্জার ব্যবহৃত ফেসবুক আইডিতে এমন স্ট্যাটাস দেখে জেলায় আলোচনার ঝড় উঠেছে। স্ট্যাটাসটি মুহুর্ত্বের মধ্যে ভাইরাল হয়ে যায়। একাধিক ব্যক্তি নিজেদের আইডি থেকে তা শেয়ারও করেন। স্টিনশর্ট দিয়ে বিভিন্ন গ্রুপেও পোস্ট করেন অনেকে। তবে এর কিছুক্ষণ পর পোস্টটি আর মির্জার আইডিতে দেখা যায়নি। এরপর থেকে আবদুল কাদের মির্জার নামে ফেসবুকে কোন আইডি সার্চ করে পাওয়া যাচ্ছে না।

পোস্টে মির্জা লিখেন, শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দূর্নীতিবাজ এর সংখ্যা কমে যাবে।

আবদুল কাদের মির্জা
মেয়র বসুরহাট পৌরসভা।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি বসুরহাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর ছোট ভাই আবদুল কাদের মির্জা। উপজেলা আ.লীগের দু’পক্ষের মধ্যে চলমান পরিস্থিতিতে গত ৩১মার্চ নিজের ফেসবুক আইডিতে লাইভে এসে আ.লীগ থেকে পদত্যাগের ষোষণা দেন মির্জা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০