Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রয়াত ব্যারিস্টার মওদুদ আহমেদের স্বরণে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ইফতার ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার সিরাজপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে মওদুদ আহমেদের নিজ বাড়ির সামনে এ ইফতার ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা, সরকারি মুজিব কলেজ ও বসুরহাট পৌরসভা ছাত্রদলের আয়োজনে এ ইফতার ও মিলাদ মাহফিলে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের দুই শতাধিক নেতাকর্মি অংশ গ্রহণ করেন।

এ সময় মওদুদ আহমেদের আত্মার মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং সুস্থতার জন্য দোয়া কামনা করে মোনাজাত পরিচালনা করেন জলিশ পাটোয়ারী জামে মসজিদের ইমাম মাওলানা হুজুর।

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আতোয়ার হোসেন পাভেলের সভাপতিত্বে ও সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি খালেদ সাইফুল্যার সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সম্পাদক মাহমুদুর রহমান রিপন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু হাসান মোহাম্মদ নোমান, পৌর বিএনপির সভাপতি আবদুল মতিন লিটন। উক্ত মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি ফজলুল কবির ফয়সল, পৌর যুবদলের সভাপতি ওবায়দুল হক রাফেল, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হোসেন মোহাম্মদ এরশাদ, পৌর ছাত্রদলের সভাপতি জাকের হোসেন সুমন, সম্পাদক মো. সাহাব উদ্দিন, কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক নুর উদ্দিন রুবেল প্রমূখ।

Sharing is caring!