শিরোনাম:
ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু

মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১০ মে, ২০২১
বেগমগঞ্জে মাটিবাহী ট্রাক্টর চাপায় শিশুর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে দু’টি মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শাহ আলম চৌধুরী (৪৪) নামের এক ব্যবসায়ী নিহত ও আরও ৪ আরোহী আহত হয়েছেন।

রোববার সন্ধ্যায় লক্ষণপুর গ্রামের এ দূর্ঘটনা ঘটে। নিহত শাহ আলম চৌধুরী ছয়ানী ৭নং ওয়ার্ডে আনোয়ারুল হকের ছেলে। তিনি ছয়ানী বাজারের একজন ব্যবসায়ী ছিলেন। আহতরা হচ্ছেন, আলী মিকার, আব্দুল হাকিম, ইমন ও সজিব হোসেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় মোটরসাইকেল যোগে রাজগঞ্জ থেকে ছয়ানী বাজারের দিকে আসছিল শাহ আলম চৌধুরী। তাদের মোটরসাইকেলটি লক্ষণপুর গ্রামের কাশেমের দোকান এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই মোটরসাইকেলে থাকা ৫ আরোহী আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান শাহ আলম।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি মোটরসাইকেলে তিনজন ও অপরটিতে দুইজন আরোহী ছিল। দূর্ঘটনায় একজন নিহত ও অপর চারজন আহত হয়েছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় রাতে লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০