সেনবাগে বাল্ব লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে এক শ্রমিকের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৯ মে, ২০২১

প্রতিবেদক, সেনবাগ, (নোয়াখালী):

 

 

নোয়াখালীর সেনবাগ উপজেলার একটি ইট ভাটায় বৈদ্যুতিক বাল্ব লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত বেলাল হোসেন (৫০) উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের ছাতারপাইয়া পূর্বপাড়ার টুকুন আলী দরবেশের নতুন বাড়ীর চৌধুরী মিয়ার ছেলে।

গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের ঠনারপাড় গ্রামের ভাই ভাই ব্রিকসে এই দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) গৌরচন্দ্র সাহা ঘটনাস্থলে গিয়ে লাশের সুরুত হাল রিপোর্ট তৈরী করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সন্ধ্যার দিকে বেলাল একটি ফিউজ বাল্ব হোল্ডার থেকে পরিবর্তন করে আরেকটি বাল্ব ওই হোল্ডারে লাগাতে গেলে বিদ্যুৎপৃষ্ট হয়ে সে গুরুত্বর আহত হয়। এ সময় অন্যান্য শ্রমিকেরা চিৎকার শুনে এগিয়ে আসেন। পরে তাঁকে আশঙ্কাজনক অবস্থায় বজরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) গৌরচন্দ্র সাহা শুক্রবার দিবাগত রাত পৌনে ২টার দিকে জানান, আমি এখনো ঘটনাস্থলে রয়েছি। পরিবারের কোনো অভিযোগ থাকলে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হবে। অভিযোগ না থাকলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১