Sharing is caring!

প্রতিবেদক, কোম্পানীগঞ্জ, নোয়াখালী:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বিবদমান রাজনৈতিক কোন্দলে হানাহানি রক্তপাত বন্ধে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের তড়িৎ হস্তক্ষেপ কামনা করেছেন শতাধিক আমেরিকা প্রবাসী।

আমেরিকার মেরিল্যান্ড শহরে সোমবার (৩১ মে) স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টায় কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যেগে আয়োজিত সভা থেকে এই আহ্বান জানানো হয়।

প্রবাসী ফাউন্ডেশন ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মাইন উদ্দিনের সঞ্চালনায় ফিলারেল ফিয়া কোম্পানীগঞ্জ সমিতির সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বকৃক্তা করেন, কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সভাপতি ভিপি বাবুল, কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি আরজু হাজারী, সাধারণ সম্পাদক এএইচ এম মাইন উদ্দিন পিন্টু, কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সদস্য শাহজান ছোটন প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, আমাদের কোম্পানীগঞ্জ আগুনে জ্বলজে। কোম্পানীগঞ্জের মানুষের স্বভাবিক জীবন যাত্রা বলতে আজ কিছু নেই। সাধারণ মানুষ অমানুষিক নির্যাতনের মধ্যে আছে। আমরা কারো বিরুদ্ধে ঘৃণা ছড়াতে চাইনা। এ সময় বক্তারা ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন, এই হানাহানি রক্তপাত আগামী ২৪ ঘন্টার মধ্যে আপনাকে বন্ধ করতেই হবে। এটা যদি না থামাতে পারেন। কোম্পানীগঞ্জের মানুষ আপনাকে কোনদিন ক্ষমা করবেনা। এটার জবাব একদিন আপনাকে দিতে হবে। আর আপনি না পারলে আপনি তাও বলেন। তাহলে কোম্পানীগঞ্জের মানুষ একটা সিন্ধান্ত নিবে। যদি কোম্পানীগঞ্জের রক্তপাত বন্ধ না হয়। তাহলে আমেরিকা প্রবাসীরা দলমত নির্বিশেষে প্রবাসে বিশাল আন্দোলন গড়ে তোলার হুশিয়ারি দেন।

Sharing is caring!