নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার ইউপি সদস্য রবিন্দ্র হত্যার প্রতিবাদে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৪ জুন, ২০২১

হাতিয়া, নোয়াখালী প্রতিবেদক:

 

 

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার চরঈশ্বর ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য রবিন্দ্র চন্দ্র দাস হত্যা ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

 

সোমবার সকালে চরঈশ্বর ইউনিয়নের বাংলা বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবি লীগের উদ্যোগে ২ঘন্টা ব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধনে প্রায় সহস্রাধিক বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশগ্রহণ করেন।

 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলা উদ্দিন আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সদস্য জিল্লুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মহি উদ্দিন মুহিন, সহ-সভাপতি কামরুল ইসলাম মহব্বত প্রমুখ।

 

বক্তরা এই হত্যার সাথে জড়িত আব্দুল হালিম আজাদ, তার ছেলে অমি, ভাতিজা সোহেল, নাজিম ডাকাত ও রহিম ডাকাতকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক বিচার দাবী করেন। এছাড়া হত্যা কান্ডের ৫দিন পেরিয়ে গেলেও উল্লেখযোগ্য কোন আসামী গ্রেপ্তার না হওয়ায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেন তারা।

 

প্রসঙ্গত, গত ১০জুন বুধবার দিবাগত রাতে চরঈশ্বরের প্রধান সড়ক খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম আজাদের বাড়ীর সামনে দূর্বৃত্তের হামলায় নিহত হন ইউপি সদস্য রবিন্দ্র চন্দ্র দাস। ঘটনায় শুক্রবার সকালে নিহতের ছেলে রিকেল চন্দ্র দাস বাদী হয়ে ৪৪জনের নাম উল্লেখ ও অজ্ঞাত একাধিক ব্যক্তিকে আসামী করে হাতিয়া থানায় একটি মামলা দায়ের করে। সোমবার পর্যন্ত পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

ভিডিও লিংক


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০