শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

নোয়াখালীর সুধারামে ইয়াবাসহ আটক-১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩ জুলাই, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 



নোয়াখালীর সদর উপজেলার সোনাপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে রিয়াজ উদ্দিন (৩৬) নামের এক মাদক কারবারিকে আটক করেছে সুধারাম থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ১০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।



শনিবার তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত রিয়াজ উদ্দিন সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের দক্ষিণ মাছিমপুর গ্রামের আহম্মদ সর্দার বাড়ির আহম্মদ করিমের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে মাদকদ্রব্য উদ্ধারের জন্য জেলার সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে রাত দেড়টার দিকে সোনাপুর বাজার এলাকায় থেকে রিয়াজ উদ্দিনকে আটক করা হয়। পরে তার দেহে তল্লাশি চালিয়ে একশত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, আটককৃত রিয়াজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আগেরও একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০