শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

কবিরহাটে ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা ১৪ জনের নাম উল্লেখ করে থানায় মামলা, গ্রেপ্তার-১ ভিডিও

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামের চিরিংগা বাজারে দায়িত্ব পালনকালে নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় মো. দেলোয়ার নামের একজনকে গ্রেপ্তার করেছে কবিরহাট থানা পুলিশ।

 

মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া।

 

তিনি জানান, ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলার ঘটনায় সোমবার রাতেই তাঁর পেশকার দেলোয়ার হোসেন বাদী হয়ে ১৪জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত আরও একাধিক ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। রাতেই ধানসিঁড়ি ইউনিয়নে অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

প্রসঙ্গত, চলমান লকডাউনে সরকারি বিধি নিষেধ অমান্য করে আসন্ন কুরবানি উপলক্ষ্যে সোমবার ধানসিঁড়ি ইউনিয়নের চিরিংগা বাজারে গরুর হাটের আয়োজন করা হয়। বিকেলে খবর পেয়ে পুলিশ নিয়ে ওই বাজারে অভিযান চালান জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবব্রত দাশ। ম্যাজিস্ট্রেটের গাড়ি দেখে উৎসুক জনতা লাঠি-সোটা নিয়ে তাতে হামলা চালায়। এতে গাড়ির ভিতরে ও বাইরের অংশের কাচ ভেঙে ক্ষতিগ্রস্থ হয়। পুলিশ থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

 

ভিডিও


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০