শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

করোনা রোগিদের জন্য নোয়াখালীতে বিএনপির অক্সিজেন ব্যাংকের উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বিএনপি ও অংগসংগঠনের উদ্যোগে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগিদের জন্য হেল্প সেন্টার ও অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়েছে।

 

সোমবার দুপুরে চৌমুহনী চৌরাস্তা এলাকায় মোক্তার বাড়িতে এ কার্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্যাহ ভুলু।

 

এসময় উপস্থিত ছিলেন, বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাক্ষা চন্দ্র দাস, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনসহ বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ।

 

সংক্ষিপ্ত আলোচনায় নেতৃবৃন্দ জানান, বিএনপির ব্যানারে হলেও এ ব্যাংকের ও হেল্প ডেক্সের সহযোগিতা পাবে সর্বস্তরের মানুষ। অক্সিজেনের ১০টি সিলিন্ডার দিয়ে শুরু করা হলেও পর্যায়ক্রমে এখানে আরও সিলিন্ডার যুক্ত করা হবে। এছাড়া হেল্প ডেক্সে কয়েকজন স্বেচ্ছাসেবক থাকবে, যারা করোনা আক্রান্ত রোগিদের সার্বিক সহযোগিতা করবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০