Sharing is caring!

নিজেস্ব প্রতিবেদক:

 

 

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধিতে লকডাউনে কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষকে মানবিক সহায়তার অংশ হিসেবে এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পক্ষ থেকে নোয়াখালীর কবিরহাট পৌরসভায় উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

শনিবার (১৭ জুলাই) দুপুরে কবিরহাট পৌরসভা কার্যালয় থেকে প্রত্যেকটি ওয়ার্ডে স্বাস্থ্যবিধি মেনে বাড়ি বাড়ি গিয়ে ৭ হাজার পরিবারকে এই উপহার সামগ্রী বিতরণ পৌঁছে দেন কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান।
এসময় উপস্থিত ছিলেন কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া, কবিরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হানিফ, কবিরহাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল জলিলসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

পৌর মেয়র জহিরুল হক রায়হান বলেন, মহামারি করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধিতে লকডাউন কার্যকরে সাধারণ মানুষ চরম বিপাকে পড়েছে। আমরা করোনার শুরু থেকে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের প্রিয় নেতা ওবায়দুল কাদেরের পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী উপহার দিয়ে আসছি। এখন করোনার এই দুঃসময়ে এবং পবিত্র ঈদুল আযহার উপহার হিসেবে পৌরসভার নয়টি ওয়ার্ডের ৭ হাজার পরিবারকে নিজ নিজ ঘরে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের সাহেবের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। আগামীতেও আমাদের এ মানবিক সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে।

Sharing is caring!