Sharing is caring!

মো: সেলিম:

 

 

অসুস্থ অবস্থায় নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) সন্ধ্যায় পরিবারের লোকজন তাকে হাসপাতালে ভর্তি করেন।

নোয়াখালীর রাজনীতির প্রাণ পুরুষ একরামুল করিম চৌধুরীর অসুস্থ্যতার খবর ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি দিয়ে সকলের নিকট দোয়া চেয়ে আবেগঘন স্ট্যাটার্স দিচ্ছে তার রাজনৈতিক কর্মী সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

 

এমপি একরামের সুস্থ্যতা কামনায় আজ শুক্রবার বাদ জুমা নোয়াখালী সদর, সুবর্ণচর ও তার নিজ জন্মস্থান কবিরহাট উপজেলার বিভিন্ন মসজিদে মিলাদ মাহফিলের মাধ্যমে দোয়া চাওয়া হয়েছে।

একরামুল করিম চৌধুরীর ছেলে সাবাব চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, বাবা এখন ডাক্তারদের পর্যবেক্ষণে আছেন। গতকাল এবং আজও উনাকে কোনো খাবার দেওয়া হয়নি। উনাকে শুধু স্যালাইন দিয়ে রাখা হয়েছে। আমার বাবার সুস্থতার জন্য সকলের নিকট দোয়া চাই।

 

তিনি আরও বলেন, গতকাল বিকেলে বাবার শারীরিক দুর্বলতা দেখা দেয়। তিনি খাবার খেতে পারছিলেন না এবং কিছু খেলে বমি করছিলেন। তাই জরুরিভাবে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Sharing is caring!