বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোনাইমুড়ীতে যুবকের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. আজিম (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত আজিম পেশায় একজন রাজমেস্ত্রী ছিলেন।

 

বৃহস্পতিবার সন্ধ্যায় বজরা ৪নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত আজিম জেলার হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের জোটখালি গ্রামের ফয়েজ উল্যার ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকয়েকদিন ধরে আজিমসহ কয়েকজন রাজমেস্ত্রী বজরার ফারুক হোসেন নামের এক ব্যক্তির নতুন নির্মাণাধীন ভবনের কাজ করছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ভবনের ভিতরে জমে থাকা পানি সরানোর জন্য মটর বসায় সে। কিছুক্ষণপর মোটরটিতে বিদ্যুৎ সংযোগ দেওয়ার জন্য যায় আজিম। এসময় অবাসধানতাবসত বিদ্যুতের তারে ত্রুটি থাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে যায় সে। পরে অন্য শ্রমিকরা মোটর সংযোগ বিচ্ছিন্ন করে তাকে উদ্ধার করে বজরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আজিমকে মৃত ঘোষণা করেন।

 

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১