চর জব্বরে গরুর সরকারি ভ্যাকসিন বিক্রির অপরাধে আটক ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

বিনামূল্যে সরকার প্রদত্ত গরুর খুরা রোগ প্রতিরোধ ভ্যাকসিন বিক্রয় করার সময় নোয়াখালীর সুবর্ণচরে তারেকুর রহমান (২৭) নামের এক যুবককে আটক করেছে চরজব্বর থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৫৮ ভায়াল ভ্যাকসিন জব্দ করা হয়েছে, যার মূল্য ১ লাখ ৫৬ হাজার ৪০০টাকা।

 

সোমবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত তারেকুর রহমান ভোলার সদর উপজেলার রাপতা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মোস্তাফিজুর রহমানের ছেলে। সে ভোলা জেলার সদর উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের ভলেন্টিয়ার ভ্যাকসিনেটর হিসেবে কর্মরত রয়েছেন।

 

পুলিশের ভাষ্যমতে, আটককৃত ব্যক্তি রোববার বিকেলে সুবর্ণচর উপজেলার আটকপালিয়া বাজারে সরকারি ভাবে বিনামূল্যে বিতরণের গরুর ভ্যাকসিন অসাধু উপায়ে বিক্রি করার জন্য আসে। এসময় স্থানীয়রা তাকে আটক করে থানায় খবর দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশে তাকে আটক করে থানায় নিয়ে আসে ।

 

সুবর্ণচর উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. তাসলিমা আক্তার জানান, উদ্ধারকৃত ভ্যাকসিন গুলো উপজেলা প্রানী সম্পদ অফিসের জিম্মায় রাখা হয়েছে।

 

ভ্যাকসিন সরবরাহকারি প্রতিষ্ঠান ওয়ান ফার্মা লিমিটেডের নোয়াখালীর ব্যবস্থাপক সাইফুল ইসলাম জানান, সরকারের সাথে চুক্তিবদ্ধ হয়ে সিরাজগঞ্জ, মানিকগঞ্জ ও পাবনা জেলায় ভ্যাকসিনগুলো বিনামূল্য দেয়ায় জন্য আমরা সরবরাহ করে থাকি। অন্য জেলায় বিনামূল্যে সরবরাহ করার অনুমতি নেই।

 

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জানান, ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০