শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

মাইক্রোবাসের এয়ার ফিল্টার বিষ্ফোরণে বেগমগঞ্জে ৪ পুলিশ সদস্য আহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

নোয়াখালী জেলা কারাগার থেকে আসামী নিয়ে লক্ষীপুর কারাগারে যাওয়ার পথে চলন্ত মাইক্রোবাসের এয়ার ফিল্টার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে করে মাইক্রোবাসে থাকা চার পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের মধ্যে দুইজনকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে লক্ষীপুর-নোয়াখালী মহা সড়কের কেন্দুরবাগ মিম ফিলিং স্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হচ্ছেন, উপ-পরিদর্শক বোরহান উদ্দিন সরকার, কনস্টেবল বেসান্তর, রাকেশ দেবনাথ ও আনাস মিগেল।

 

পুলিশ সূত্রে জানান, সকালে নোয়াখালী জেলা কারাগার থেকে পুলিশ উপ-পরিদর্শক বোরহান উদ্দিন সরকারের দায়িত্বে ৪ আসামী নিয়ে মাইক্রোবাস যোগে লক্ষীপুর যাচ্ছিল ৫সদস্য বিশিষ্ট পুলিশের একটি দল। পথে বেগমগঞ্জের কেন্দুরবাগে পৌঁছলে সড়কের পাশে থাকা মিম ফিলিং স্টেশন থেকে গাড়ীতে গ্যাস নেওয়া হয়। গ্যাস নেওয়ার পর পুনঃরায় তারা লক্ষীপুরের উদ্দেশ্যে যাত্রা করে স্টেশনের সামনে গেলে তাদের বহনকারী মাইক্রোবাসটির এয়ার ফিল্টার বিস্ফোরণ ঘটে এবং আগুন ধরে যায়। পরে দ্রুত স্থানীয় মিম ফিলিং স্টেশনের অগ্নিনির্বাপক গ্যাস সিল্ডিয়ারের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এসময় চার পুলিশ সদস্য আহত হয়। তাদের মধ্যে রাকেশ ও বেসান্তরকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে মাইক্রোবাসের ইঞ্জিন জটিলতা থেকে এয়ার ফিল্টার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে এবং আসামীদের ভিন্ন গাড়িতে লক্ষীপুর পাঠানো হচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০