Sharing is caring!

নিজেস্ব প্রতিবেদক:

আনন্দ র‌্যালী, ৭৫টি বৃক্ষ রোপন, চক্ষু শিবিরসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে নোয়াখালীতে প্রধানমন্ত্রী ও আ.লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী এসব কর্মসূচির আয়োজন করেন নোয়াখালী পৌরসভার মেয়র ও শহর আ.লীগের সাধারণ সম্পাদক শহিদ উল্যাহ খান সোহেল।

কর্মসূচীর মধ্যে আরও ছিল, বেলুন উড্ডয়ন, কেক কাটা, আলোচনা সভা, দোয়া। এছাড়াও পথ শিশুসহ পৌর নাগরিদের জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

কর্মসূচির শুরুতে নোয়াখালী জেলা শহর মাইজদীতে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। জেলা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে পৌর পার্কের বিভিন্ন স্থানে ফলজ, ঔষুধিসহ বিভিন্ন জাতের ৭৫টি গাছ লাগানো হয়। এর পর নোয়াখালী পৌর অডিটরিয়ামে মিলাদ ও দোয়া অনুষ্ঠিন হয়। দুপুরে পৌরসভা ভবনসহ শহরের ৫টি স্থানে মধাহ্ন ভোজের আয়োজন করা হয়।

এ সময় মেয়র শহিদ উল্যাহ খান সোহেল ছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ শাহজাহান, দীপক চন্দ্র দাস, নাছির উদ্দিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও বিশিষ্ট নাগরিকবৃন্দ।

এদিকে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি কার্যালয়ের অডিটোরিয়ামে সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিনে দোয়া, আলোচনা সভা ও কেক কাটা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীন।

সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুস জাহের, জাকিউল ইসলাম দুলাল, নোয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন সেলিম, আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাব উদ্দিন সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভার আগে জননেত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মাফিল করা হয়। পরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়।

Sharing is caring!