শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

সেতুমন্ত্রীর আস্থাভাজন প্রবীন আওয়ামীলীগার মমিনুল হক বাটু’র দাফন সম্পূর্ণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

নিজেস্ব প্রতিবেদক:

 

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর আস্তাভাজন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও সাংগঠনিক সম্পাদক, বৃহত্তর ০২নং সুন্দলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বর্তমান সিনিয়র সহ-সভাপতি মিয়ার হাটের ছোট বাটু খ্যাত মমিনুল হক বাটুর দাফন সম্পূর্ণ।

বুধবার বাদ আছর আবদুল্যা মিয়ার কলেজ মাঠে হাজারো মানুষের শ্রদ্ধায় জানাযা শেষে কবিরহাট উপজেলার ২নং সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুগাঁও গ্রামের মরহুম রুহুল আমিন সারেং বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে বুধবার সকাল সোয়া ৬টার দিকে মাইজদী মা ও শিশু হাসপাতালে মৃত্যু বরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বৎসর। মৃত্যুকালে তিনি ৪ ছেলে’সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১