শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

সেতুমন্ত্রীর আস্থাভাজন প্রবীন আওয়ামীলীগার মমিনুল হক বাটু’র দাফন সম্পূর্ণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

নিজেস্ব প্রতিবেদক:

 

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর আস্তাভাজন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও সাংগঠনিক সম্পাদক, বৃহত্তর ০২নং সুন্দলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বর্তমান সিনিয়র সহ-সভাপতি মিয়ার হাটের ছোট বাটু খ্যাত মমিনুল হক বাটুর দাফন সম্পূর্ণ।

বুধবার বাদ আছর আবদুল্যা মিয়ার কলেজ মাঠে হাজারো মানুষের শ্রদ্ধায় জানাযা শেষে কবিরহাট উপজেলার ২নং সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুগাঁও গ্রামের মরহুম রুহুল আমিন সারেং বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে বুধবার সকাল সোয়া ৬টার দিকে মাইজদী মা ও শিশু হাসপাতালে মৃত্যু বরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বৎসর। মৃত্যুকালে তিনি ৪ ছেলে’সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯