শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

আ.লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ
সারা দেশে সাম্প্রদায়িক হামলা ও সন্ত্রাসের বিরুদ্ধে নোয়াখালীতে জেলা আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন। সকাল থেকে জেলার বিভিন্নস্থান তেকে খন্ডখন্ড মিছিল নিয়ে সভাস্থলে আসেন দলীয় নেতাকর্মীরা।  
মঙ্গলবার সকালে মাইজদীতে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের সদস্য আবু জাহের আজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের আহবায়ক ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আনম সেলিম, যুগ্ম-আহবায়ক শিহাব উদ্দিন শাহীন, সহিদ উল্যাহ খান সোহেল, জেলা আ.লীগের সদস্য ফুহাদ হোসেন, নাছির উদ্দিন, ইকবাল করিম তারেক, দিলদার হোসেন জুনায়েদ প্রমুখ।

বক্তারা বলেন, ধর্মের অপব্যাখা দিয়ে স্বাধীনতা বিরোধী একটি মহল দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের মন্দির, পূজা মন্ডপ, বাড়ি-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে। এ ঘটনার সাথে যার জড়িত তাদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে। ইসলাম শান্তির ধর্ম, পৃথিবীর সর্বশ্রেষ্ট গন্থ পবিত্র আল কোরআন। জেলাবাসীর প্রতি অনুরোধ থাকবে সবাই সম্প্রীতি বজায় রেখে যার যার ধর্ম পালন করবো। একটু কুচক্রিমহল কুমিল্লার ঘটনাকে পুঁজি করে সারা বাংলাদেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে। এদের বিরুদ্ধে সবাইকে সচেতন থাকতে হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১