৫ম ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনের ৩দিন পর সোনাইমুড়ীতে পরাজিত প্রার্থীর লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
ইশরাকের বহরে হামলা, বিএনপির ১৪৯ নেতাকর্মির বিরুদ্ধে মামলা

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের একটি ধান ক্ষেত থেকে জহিরুল ইসলাম প্রকাশ বন্ধু (৬৩) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে সোনাইমুড়ী থানা পুলিশ। নিহত জহিরুল ইসলাম গত ৫জানুয়ারি শেষ হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে তালা প্রতীক নিয়ে মেম্বার পদে প্রতিদ্বন্ধিতা করেছিলেন।

 

রোববার সকাল সাড়ে ৯টার দিকে ছনগাও গ্রামের ফারুক মাস্টার বাড়ির পাশের ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জহিরুল ইসলাম বন্ধু ওই গ্রামের হায়াত আহমদের ছেলে। তিন সন্তানের জনক তিনি। জহিরুল ইসলাম ৩নং ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে হেরে যান।

নিহতের স্বজনরা জানান, স্থানীয় ইসলামগঞ্জ বাজারে একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিলো মেম্বার পদে নির্বাচনে অংশ নেওয়া জহিরুল ইসলামের। প্রতিদিনের ন্যায় শনিবার রাতে নিজ প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যান জহিরুল। রাত ১২টার দিকে তার মোবাইলে একটি কল আসার পর বাড়ি থেকে বের হয়ে পুনঃরায় বাজারে আসেন তিনি। এরপর রাতে আর বাড়ি ফিরে যাননি। রোববার সকালে তার বাড়ির পাশ্ববর্তী ফারুক মাস্টার বাড়ির পাশের একটি ধান ক্ষেতের পানিতে ভাসমান অবস্থায় জহিরুলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন।

 

সোনাইমুড়ী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরিরের আঘাত বা জখমের চিহৃ নেই। নিহতের লাশের পাশে পড়ে থাকা একটি ব্যাগ থেকে কমলা ও জুস পাওয়া গেছে। লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০