শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

সুবর্ণচরে জাতীয় যুব দিবস পালিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

“প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালী সুবর্ণচর উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে “জাতীয় যুব দিবস-২০২২” উপলক্ষ্যে র‌্যালি, আলোচনা সভা, সনদপত্র ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (০১ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে উপজেলা পরিষদ মিলনায়তন এসে এক আলোচনা সভায় মিলিত হয়।

 

সভায় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. খুরশীদ আলমের সঞ্চালনায় নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এটিএম মোহিতুল ইসলাম, সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার সভাপতি খন্দকার মো. দিদারুল আলম, সুবর্ণচর ইয়ুথ অর্গানাইজেশন সংগঠনের সভাপতি মো. জাকার আহম্মদ, কল্যাণের শপথ যুব সংঘের প্রচার সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, নবপ্রত্যয় জাগ্রত বাংলাদেশ সংগঠনের সভাপতি মো. এনামুল হকসহ প্রমুখ।

 

অনুষ্ঠান শেষে অতিথিদের হাত থেকে উপজেলার বিভিন্ন প্রকল্পের প্রশিক্ষণ প্রাপ্ত ১২ জন যুবদের মাঝে ৫ লক্ষ ৪০ হাজার টাকার যুব ঋণের চেক বিতরণ করা হয়। এবং সরকারি নিবন্ধন প্রাপ্ত সুবর্ণচর ইয়ুথ অর্গানাইজেশন নামে একটি সংগঠনকে সনদ প্রদান করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১