শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

চাটখিলে খালে মিলল যুবকের লাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে রবিউল হোসেন (৩২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজের মাছ ধরার ভেসাল জালের পাশে খালের মধ্যে পাওয়া যায় তার লাশ।

মঙ্গলবার সন্ধ্যায় নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত রবিউল হোসেন ফাওড়া গ্রামের রহিম উদ্দিন মোল্লা বাড়ীর গিয়াস উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাতের খাবার খেয়ে বাড়ীর পাশ্ববর্তী খালের মধ্যে থাকা তার মাছ ধরার ভেসাল জালে যায় রবিউল। এরপর রাতে আর বাড়ীতে ফিরে আসেনি সে। মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন খালের মধ্যে ভেসাল জালের সাথে লেগে থাকা অবস্থায় রবিউলের লাশ দেখতে পেয়ে তার পরিবারের লোকজনকে খবর দেয়। পরিবারের লোকজন রবিউলের লাশ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়। বিকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে বিকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। তবে ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর রবিউলের মৃত্যুর কারণ জানা যাবে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১