শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

করোনা রোধে শুধু ক্ষমতাপ্রদর্শণ,দায়বদ্ধতা নেই ট্রাম্পের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৮ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক:

করোনা রোধে শুধু ক্ষমতাপ্রদর্শণ কিন্তু কোন দায়বদ্ধতা নেই মার্কিনে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। আর এভাবেই করোনা পারিস্থিতি সামাল দিচ্ছেন তিনি। এনবিবিস, ইয়াহু থেকে এই তথ্য পাওয়া গেছে।

মার্কিন প্রেসিডেন্টের জামাতা ও তার জেষ্ঠ্য উপদেষ্টা জেরার্ড কুশনার গত সপ্তাহে বলেন, যুক্তরাষ্ট্রের কেন্দ্র সরকার করোনাভাইরাস মোকাবেলায় দারুণ সাফল্য দেখিয়েছে। তার মতো করোনা মিশন সফলভাবেই শেষ করে ফেলেছে দেশটি!

একদিক দিয়ে সঠিকই বলা যায় কুশনারকে। হোয়াইট হাউজ করোনাভাইরাস টাস্কফোর্স তাদের প্রাথমিক উদ্দেশ্য সফলভাবে শেষ করেছে। কিন্তু এখানে একটি জিনিষের অভাব খুব স্পষ্ট। দায়বদ্ধতা।

এই বিপজ্জনক সময়েও ডোনাল্ড ট্রাম্প সবার আগে এগিয়ে রেখেছেন পুণরায় নির্বাচিত হবার বিষয়টি। এই রোগটিতে ৭০ হাজার মানুষ তার দেশেই মারা গেলেও আর গুরুত্ব দিতে রাজি নন তিনি।

মানুষ যেখানে মারা যাচ্ছেন, সেখানে ডোনাল্ড ট্রাম্প দেশের ৫০ জন গভর্নরকে নিয়ন্ত্রি রাখতেই বেশি গুরুত্ব দিচ্ছেন। তার প্রধান লক্ষ্যই এখন এটি। এবং তিনি এতে কোনও রাখঢাক করছেন না।

তবে তার সরকারের সঙ্গে যুক্ত জনস্বাস্থ্য বিশ্লেষকরা বলছেন, এখনই টাস্কফোর্সের কাজ অর্ধেকও শেষ হয়নি। কিন্তু নিজের ক্ষমতার অতিরিক্ত প্রয়োগ করে ট্রাম্প সে কার্যক্রম বন্ধ করে দিচ্ছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০