শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

রাজ-পরীর কাবিন ১০১ টাকা

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২

জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করলেন রাজ-পরী। একদম কাছের কিছু মানুষকে সঙ্গে নিয়ে বিয়ের সাজে বর-কনে হয়ে ধরা দিলেন রাজ-পরী দম্পতি।
তার বিয়ের কিছু ছবি প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দুজনকে বেশ রোমান্টিক মুডেই দেখা গেল। সেজেছিলেন তারা রাজা-রানির মতো।

বিয়ের জন্য রাজ ও পরী বেছে নিয়েছিলেন সোনালি ও মেরুন রঙ এর পোশাক। দুজনে ম্যাচিং করে নবদম্পতি সাজে বসেছিলেন বিয়ের আসনে।
সম্প্রতি পরীমনি মা হচ্ছেন বলে খবর আসে। পরী নিজেই বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গেল বছরের ১৭ অক্টোবর অভিনেতা রাজের সঙ্গে তার বিয়ে হয়। সেই বিয়ে ছিল খুব গোপন। আয়োজন করে বিয়ের আফসোস ছিল তাই। সেই আফসোস মিটিয়ে নিলেন ২২ জানুয়ারি।
এ ছাড়া দুই পরিবারের স্বজনদের পরিচয় করিয়ে দেওয়ার জন্যও বিয়ের আনুষ্ঠানিকতা ও আয়োজন করা হয়েছে।
এদিকে বিয়ের আসরে নাকি কেঁদে উঠেছিলেন পরী। আর তার কান্না থামাতে ভালোবাসার আলিঙ্গনে জড়িয়ে নিয়েছেন রাজ। সোশ্যাল মিডিয়ায় এসেছে সেই ছবিও।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১