শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

রায়পুরে ঈদের সকালে ঘুমন্ত মা-মেয়েকে এসিড নিক্ষেপ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৫ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক::

লক্ষ্মীপুরের রায়পুরে ঘুমন্ত অবস্থায় মা ও তার দুই মেয়েকে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী প্রেরণ করা হয়।

এর আগে ভোররাতে ঘরের জানালার কাঁচ ভেঙে রায়পুর উপজেলার কেরোয়া গ্রামে তাদের ওপর এসিড নিক্ষেপ করা হয়। এতে মা আনোয়ারা বেগম ও তার দুই মেয়ে সুমাইয়া আক্তার (২৭) ও সুমি আক্তারের (১৮) শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়।

ভুক্তভোগী ও স্থানীয়রা জানায়, রাতে দুই বোন ও মা একসাথে ঘুমিয়ে ছিলেন। ভোররাতের দিকে জানালার কাঁচ ভেঙে দুর্বৃত্তরা তাদের এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে প্রত্যেকের গলায়ও মুখসহ বিভিন্ন অংশ ঝলসে যায়।

পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আরও উন্নত চিকিৎসার জন্য তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজুর রহমান জানান, মা ও মেয়েদের সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছোট মেয়ে সবচেয়ে বেশি ঝলসে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাদের নোয়াখালী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোতা মিয়া জানান, মা-মেয়েসহ একই পরিবারের তিন জনকে এসিড নিক্ষেপ করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১