শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

পুলিশের চোখ ফাঁকি দিয়ে নোয়াখালীতে জামাতের বিক্ষোভ মিছিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩০ জুলাই, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর জেলা শহর মাইজদীতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মিছিল ও সমাবেশ করেছে জামায়াতে ইসলামী।

শনিবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে মাইজদী পৌর বাজারে সীমাহীন দুর্নীতি, অব্যবস্থাপনা ও অপরিণামদর্শী সিন্ধান্তের ফলে বিদ্যুৎ খাতে মহাবিপর্যয়ের প্রতিবাদে এ কর্মসূচি পালন করে নোয়াখালী পৌরসভা জামায়াত।

 

বিক্ষোভ মিছিলটি মাইজদী শহরের ফকিরপুর জামে মসজিদের সামনে থেকে শুরু হয়ে সোনাপুর-চৌমুহনী প্রধান সড়ক দিয়ে পৌরবাজার এলাকায় গিয়ে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

 

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন, নোয়াখালী শহর জামায়াতে ইসলামীর সহ-সেক্রেটারি শেখ সাহাব উদ্দিন ও রাশেদ বিল্লাহ আলমগীর এবং শহর জামায়াতে ইসলামীর নেতৃত্বস্থানীয় নেতা অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রমূখ।

 

বিক্ষোভ মিছিলে বিক্ষোভকারীরা সরকার বিরোধী বিভিন্ন স্লোগান এবং বিক্ষোভ মিছিল শেষে পৌরবাজার এলাকায় সংক্ষিপ্ত বক্তব্য দেয়। এসময় তারা বলেন, এ সরকারকে দুর্নীতির দায়ে এখনই পদত্যাগ করা উচিত। আল্লাহর আইন সরকারের শাসন কার্যে প্রতিষ্ঠার মাধ্যমে জনগণের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করা সম্ভব।

 

এ বিষয়ে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, বিষয়টি আমাদের নলেজে নেই। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মিছিলের বিষয়ে তিনি কিছু শুনেননি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১