শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

কোম্পানীগঞ্জে স্বামী পরিত্যাক্তাকে ধর্ষণ, গ্রেপ্তার-১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যাক্তা এক নারীকে (২১) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রুহুল আমিন হেলাল (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত রুহুল আমিন হেলাল উপজেলার চরফকিরা ইউনিয়নের চরকালী গ্রামের দ্বীন মোহাম্মদ বাড়ীর মৃত আবু বক্কর ছিদ্দিকের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রুহুল আমিন হেলাল স্বামী পরিত্যাক্তা ওই নারীকে তার বাবার বাড়ী থেকে বিয়ের প্রলোভন দিয়ে বসুরহাট পৌরসভার জিয়া নগর এলাকা ও মডার্ণ হাসপাতালের পিছনের ভাড়া বাসায় নিয়ে যায়। পরে সেখানে আটকে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার ধর্ষণ করে। পরে সে হেলালের প্রতারণার ফাঁদ বুঝতে পেরে বৃহস্পতিবার অনোন্যপায় হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

ধর্ষিতা নারী জানান, প্রতারক ধর্ষক হেলাল বিয়ে করার প্রলোভন দিয়ে তার কাছে গচ্ছিত থাকা প্রায় ২লাখ ৫০হাজার টাকা হাতিয়ে নেয়ার পরও তাকে বিয়ে না করে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে আসছিল।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, অভিযোগ পাওয়ার পর মামলা রেকর্ড করা হয়েছে। ধর্ষক হেলাল ও ভিকটিমকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০