শিরোনাম:
জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন

হাতিয়ার ঢালচরে ঝোপ থেকে অস্ত্র উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার ঢালচর এলাকা সংলগ্ন ঝোপ থেকে অস্ত্র উদ্ধার করেছে কোস্ট গার্ড।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকেলে কোস্ট গার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে হাতিয়ার মূল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন ঢালচরের একটি ঝোপের মধ্যে বস্তা পেছানো অবস্থায় ২ রাউন্ড কার্তুজ, ও একটি পাইরোটেকনিক (রকেট লেঞ্জার) উদ্ধার করা হয়। কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে অস্ত্রদারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

হাতিয়া কোস্ট গার্ড স্টেশন কমান্ডার লে. বিশ্বজিৎ বড়ুয়া জানান, মাদক ও অস্ত্র উদ্ধারে কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১