শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

ফেনীতে দুই নারী ছিনতাইকারী গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

ফেনী প্রতিনিধি :

 

ফেনী শহরের ট্রাংক রোডে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ধরা পড়ে দুই নারী। রবিবার দুপুরে শহরের ট্রাংক রোডে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মুখস্ত স্থানে এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও ক্ষতিগ্রস্ত সূত্র জানায়, দুপুর সাড়ে ১২ টার দিকে শিশু সন্তানকে হাম-রুবেলার টিকা দিতে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন রেহেনা আক্তার নামের এক নারী। ওই শিশু সন্তানকে ধাক্কা দিয়ে ফেলে রেহেনার গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় সুফিয়া আক্তার ও হালিমা আক্তার কানন। তার চিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে তৎসংলগ্ন স্থানে থাকা ফেনী মডেল থানার এসআই শহীদ বিশ্বাস ঘটনাস্থলে ছুটে যান।

 

এসময় সুফিয়া ও হালিমাকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া চেইন উদ্ধার করা হয়। সুফিয়া ব্রাক্ষ্মনবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল ইউনিয়নের কলন্দপাড় গ্রামের আনন্দপুর এলাকার লিটন মিয়ার স্ত্রী ও হালিমা একই থানার ছাতি কমলার পাড় এলাকার রাহুল মিয়ার স্ত্রী।

 

ফেনী মডেল থানার এসআই শহীদ বিশ্বাস জানান, এ ঘটনায় রেহেনা বাদি হয়ে থানায় মামলা দিয়েছেন। গ্রেফতারকৃত দুই নারীকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১