শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

চৌমুহনী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থীর প্রচারণায় হামলার প্রতিবাদে বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী চৌমুহনী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী খালেদ সাইফুল্লাহ’র প্রচারণায় হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় একদল দুষ্কৃতকারীর হামলায় সতন্ত্র প্রার্থীর নেতা কর্মীরা আহত হয়।

 

রবিবার (২৪ জানুয়ারি) সকালে চৌমুনী পৌরসভার ৭ নং ওয়ার্ডে মুক্তিযোদ্বা গাজী আমানউল্ল্যা মিয়ার বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে।

 

স্বতন্ত্র মেয়র প্রার্থী খালেদ সাইফুল্লাহ জানান, আমরা শান্তিপূর্ণভাবে মোবাইল মার্কার নির্বাচনী প্রচারণা করতে গেলে হঠাৎ চৌমুহনী পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ ও ইসমাইলের নেতৃত্বে নৌকার ব্যাচ পরিহিত একটি গ্রুপ আমাদেরকে পেছন থেকে আক্রমণ করে এ সময় আমাদের একজন মহিলা কর্মীকে তারা বেধড়ক মারধর করে এবং আমাকে শারীরিক ভাবে হেনস্তা করে। আমি এ ঘটনায় সুষ্ঠ বিচার চাই।

 

এ ঘটনার প্রতিবাদে তাতক্ষণিক সতন্ত্র প্রার্থীর কর্মী- সমর্থকরা রাস্তায় এসে প্রতিবাদ মিছিল বের করে। চৌমুহনী বাজারের প্রধান সড়ক থেকে মিছিলটি বের করে চৌরাস্তার রুহুল আমিন স্কয়ারে সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়। সমাবেশে বক্তারা এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১