শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

সেতুমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রেস রিলিজ দিল কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২০ জুন, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

 

বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে সকল কুরুচিপূর্ণ বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ।

 

রোববার (২০ জুন) দুপুর ২টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

 

উপজেলা আ’লীগের সভাপতি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, নোয়াখালী ৫ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ অঞ্চলের মানুষের আস্থা ও ভালোবাসার প্রতীক। সারা বাংলাদেশের ন্যায় কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলায়ও উনার হাত ধরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হয়েছে এবং হচ্ছে। ওবায়দুল কাদের একজন সৎ ও সজ্জ্বন ব্যক্তি হিসেবে সকলের কাছে পরিচিত। কিন্তু দুঃখের বিষয় সাম্প্রতিক সময়ে কিছু দুর্নীতি গ্রস্থ ও লোভি মানুষ আমাদের প্রাণপ্রিয় নেতা ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ ও অগ্রহণযোগ্য বক্তব্য প্রদান করে উনার ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এর মধ্যে কোম্পানীগঞ্জের অপরাজনীতির হোতা সন্ত্রাসীদের গডফাদার আব্দুল কাদের মির্জা ও কবিরহাট উপজেলার জৈনিক সম্রাট নামে এক ব্যক্তি অন্যতম।

 

আমরা কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ উল্লেখিত ব্যক্তিদের এমন বক্তব্যের তিব্র নিন্দাও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি আমাদের প্রিয় নেতা ওবায়দুল কাদেরের বিরুদ্ধে অশালীন বক্তব্য প্রদানকারী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের প্রতি অনুরোধ করছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১