শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

পদুয়া স্পোটিং ক্লাবের উদ্যোগে তিন শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২২ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিনয়নের পদুয়া স্পোটিং ক্লাবের উদ্যোগে তিন শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকাল থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে এ ঈদ সামগ্রী পৌছে দেন ক্লাবের সদস্যরা। এছাড়াও ক্লাবের সদস্যদের মাধ্যমে ইউনিয়নের লেমুয়া, ফলহারী, পরশুরামপুর, ছাদুল্যাপুর, ও নুরসোনাপুর সহ ৫ টি গ্রামের শিক্ষক সমাজ সেবক এবং ক্লাবের শোভাকাঙ্খিদের হাতেও পৌঁছে দেওয়া হয় তাদের এ ঈদ সামগ্রী। পরে শুক্রবার জুম্মার নামাজের পর পদুয়া সরকারী প্রথমিক বিদ্যালয় সভাকক্ষে অনুষ্টানের মধ্য দিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে বাকি লোকদের হাতে উক্ত ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী মধ্যে আলাদা ভাবে রয়েছে প্রত্যেকের জন্য সেমাই, চিনি, শাড়ী, লুঙ্গী, থ্রি-পিছ এবং বাচ্চাদের জামা কাপড় ও নগদ অর্থ।

এসময় উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন, পদুয়া স্পোটিং ক্লাবের উপদেষ্টা মোতাহের হোসেন নাছির ও সভাপতি আলাউদ্দিন আহম্মেদ রুবেল প্রমূখ। এছাড়াও ক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ সহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১