শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

সেনবাগে খামারী সমাবেশের মাধ্যমে চিকিৎসা সেবার উদ্বোধনী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৭ মে, ২০২২

নিজেস্ব প্রতিবেক, সেনবাগ:

 

নোয়াখালী সেনবাগে খামারী সমাবেশের মাধ্যমে চিকিৎসা সেবার উদ্বোধনী করা হয়েছে। অদ্য ০৭/০৫/২০২২ইং তারিখে ডাঃ মোঃ রেয়াজুল হক (জসীম), পরিচালক (উৎপাদন) এর গ্রামের নিজ বাসভবনের সামনে গ্রামীণ খামারীদের গবাদিপশু, হাস, মুরগির চিকিৎসা সেবা এবং ব্যবস্থাপনা আরো সহজলভ্য করার উদ্দেশ্যে তার ছোট ভাই কৃষিবিদ মোজাম্মেল কবিরের উদ্যোগে এক খামারী সমাবেশের মাধ্যমে চিকিৎসা সেবার শুভ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাঃ মোঃ রেয়াজুল হক (জসীম), পরিচালক (উৎপাদন), বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডাঃ কাজী রফিকুজ্জামান (জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, নোয়াখালী), ডাঃ আব্দুর রহিম (উপপরিচালক, জেলা কৃত্রিম প্রজনন কেন্দ্র, নোয়াখালী), ডাঃ গৌতম চন্দ্র দাস (উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, সদর নোয়াখালী), ডাঃ সুব্রত সরকার (উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, বরকল, রাঙামাটি), ডাঃ মোঃ আমির হোসেন (উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, কবিরহাট, নোয়াখালী)।

 

অনুষ্ঠানে সবাইকে আহবান করা হয় প্রতি শনিবার খামারীদের এসে চিকিৎসা সেবা নেয়ার জন্য এবং এই ব্যাপারে সবার সহযোগিতা চাওয়া হয়। পরে দোয়া র মাধ্যমে সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন সভাপতি ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১