শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

নোয়াখালীতে আরডি মার্শালআর্ট ক্লাব করা হবে-চিত্র নায়ক রুবেল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৮ মে, ২০২২

নোয়াখালী প্রতিনিধিঃ

 

দ্রুত সময়ের মধ্যে নোয়াখালী জেলা শহর মাইজদীতে একটি মার্শাল আর্ট ক্লাব করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ মার্শাল আর্টের প্রতিকৃত ও চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল। ক্লাবটির নাম হবে ‘আরডি মার্শাল আর্ট ক্লাব’ যা পরিচালনা করবেন জিয়া উদ্দিন পাটওয়ারী হৃদয়।

শনিবার বিকেলে মাইজদীর ‘আরডি ফিটনেস ক্লাব’ পরিদর্শনে এসে এ তথ্য জানান নায়ক রুবেল।

তিনি বলেন, সারাদেশে উনার অধিনে যতগুলো মার্শাল আর্ট ক্লাব রয়েছে এগুলোর মধ্যে সবচেয়ে বড় মার্শাল আর্ট ক্লাব করা হবে নোয়াখালীতে। নোয়াখালীর বেশ কয়েকটি বিদ্যালয় পরিদর্শন করেছেন তিনি। সেখানে গিয়ে তিনি দেখেছেন মার্শাল আর্টের বিষয়ে ছেলেদের চেয়ে এ জেলার মেয়েদের আগ্রহ বেশি। বর্তমান সমাজ ব্যবস্থা ও সমাজের যে অবক্ষ্যয় সে ক্ষেত্রে কারাতে বিশেষ ভূমিকা রাখতে পারে। আমাদের সমাজের বিভিন্ন স্থানে হয়রানির শিকার হচ্ছেন নারী ও শিক্ষার্থীরা। এসব বিষয়গুলো মাথায় রেখে আমরা নোয়াখালীতে দেশের সবচেয়ে বড় মার্শাল আর্ট ক্লাব করতে যাচ্ছি।

আরডি মার্শাল আর্ট ক্লাবের উদ্দোক্তা ও আরডি গ্রুপের চেয়ারম্যান জিয়া উদ্দিন পাটওয়ারী বলেন, ব্যাতিক্রমি কিছু করার বিষয়টি মাথায় রেখে দেশের বাইর থেকে এসে নিজ জেলায় কিছু করার মানুষিকতা থেকে প্রথমে মাইজদীতে ‘আরডি ফিটনেস ক্লাব’ ও ‘আরডি ফুড জোন’ প্রতিষ্ঠা করি। বর্তমানে আরডি গ্রুপের তত্ত্বাবধানে ও চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল ভাইয়ের সহযোগিতায় ‘মার্শাল আর্ট ক্লাব’ প্রতিষ্ঠার উদ্দ্যোগ নিয়েছি। আগামী কুরবানি ঈদের পর পর ক্লাবটি চালু করার আশা করছেন এ উদ্দোক্তা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১