শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

কবিরহাটে সেতুমন্ত্রীর পক্ষ থেকে ১২হাজার শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৮ জানুয়ারি, ২০২৩
কবিরহাটে সেতুমন্ত্রীর পক্ষ থেকে ১২হাজার শীতবস্ত্র বিতরণ
কবিরহাটে সেতুমন্ত্রীর পক্ষ থেকে ১২হাজার শীতবস্ত্র বিতরণ

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কবিরহাটে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর পক্ষ থেকে অসহায়, হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

 

বুধবার দুপুরে কবিরহাট পৌরসভা অডিটোরিয়াম থেকে এ কম্বল বিতরণের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মোহম্মদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান।

 

এসময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি-সম্পাদক জানান, প্রতি বছরের ন্যায় ওবায়দুল কাদের এর নিজ নির্বাচনী এলাকার কবিরহাট উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার অসহায়-হতদরিদ্র শীতার্তদের কথা চিন্তা করে কাদের ভাই ১২হাজার শীতবস্ত্র (কম্বল) পাঠিয়েছে। আমরা সকল ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দের মাধ্যমে প্রকৃত অসহায় মানুষের মাঝে এ শীতস্ত্র বিতরণ করেছি।

 

এসময় উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি আবু জাফর আবির, উপজেলা ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক আব্দুল জলিল এবং বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের সভাপতি-সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১