শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় ৭০ হাজার টাকা জরিমানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩
মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় ৭০ হাজার টাকা জরিমানা

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সেনবাগে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে তিন ফার্মেসিকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

 

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ছাতারপাইয়া বাজারে এ অভিযান পরিচালনা করেন অধিদপ্তরের নোয়াখালী কার্যালয়ের সহকারী পরিচালক কাওছার মিয়া।

 

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ছাতারপাইয়া বাজারে অভিযান চালানো হয়। এসময় মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে বাজারের মাহি ফার্মেসির আমিনুল হককে ১০ হাজার টাকা, ফারুক ফার্মেসির ফারুক হোসেনকে ১০ হাজার টাকা ও সুনীল ফার্মেসির রানা দাশকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়। অভিযানে সহযোগিতা করে জেলা স্যানিটারি ইন্সপেক্টর শওকত আলী ও সেনবাগ থানার পুলিশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১