শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

বিস্ফোরক ও চাঁদাবাজি মামলায় যুবদল নেতা গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৩১ মে, ২০২৩
বিস্ফোরক ও চাঁদাবাজি মামলায় যুবদল নেতা গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সেনবাগ উপজেলার ১নং ছাতারপাইয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) এবং ইউনিয়ন যুবদল সভাপতি ইসমাইল মেম্বারকে (৩৬) গ্রেফতার করেছে পুলিশ।

 

বুধবার (৩১ মে) বিকেলে আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, একই দিন ভোর রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে সেনবাগ থানার পুলিশ।

 

গ্রেফতার ইসমাইল মেম্বার উপজেলার পশ্চিম ছাতারপাইয়া গ্রামের চাঁনগাজী মজুমদার বাড়ির মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।

 

পুলিশ জানায়, তার বিরুদ্ধে সেনবাগ থানায় বিস্ফোরক, চাঁদাবাজি, পুলিশের উপর হামলা, মারামারি সহ ৭ টি মামলা রয়েছে। বুধবার ভোরে সেনবাগ থানা পুলিশের একটি দল তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

 

সেনবাগ থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার বিকেলে আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১