শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

হাতিয়ায় নদীর পাশে অজ্ঞাত লাশ

Avatar
newsdesk2
আপডেটঃ : মঙ্গলবার, ২ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীর পাড় থেকে (৪৫) অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার সকাল ১০টার দিকে চেয়ারম্যানঘাটের পশ্চিম পাশে মেঘনা নদীর পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে নিহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে স্থানীয় লোকজন মেঘনার পাড়ে এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি মোরশেদ বাজার পুলিশ ফাঁড়িতে অবগত করলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
মোরশেদ বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হালিম বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়দের দেওয়া তথ্যমতে অজ্ঞাত মৃত ওই ব্যক্তি গত কয়েকদিন ধরে চেয়ারম্যানঘাটসহ এলাকার বিভিন্ন স্থানে ঘুরতেন। তার মানুষিক সমস্যা থাকতে পারে। তার শরীরে আঘাতের কোন চিহৃ নেই তাই মৃত্যুটি স্বাভাবিক বলে মনে হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১