শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

ফেনীতে চাঁদাবাজীর অভিযোগে কাউন্সিলর গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

সাহেদ সাব্বির, ফেনী:

 

চাঁদাবাজির অভিযোগে ফেনী পৌর কাউন্সিলর আবু ইউছুফ বাদলকে আটক করেছে র‍্যাব। শুক্রবার (২৪জুলাই) বিকালে পৌরসভার ১৫ নং ওয়ার্ড এলাকার মধুপুর থেকে তাকে আটক করা হয়।

অভিযোগ রয়েছে রেশন কার্ড, বয়স্ক ভাতা, বৃদ্ধ ভাতা ও বিধবা ভাতাসহ সরকারী সকল সুযোগ সুবিধা দেয়ার নাম করে ৩০ জন থেকে জনপ্রতি ৩ হাজার টাকা চাঁদা আদায় করে কাউন্সিলর বাদল। কিন্ত কাউকে ভাতা দেয়নি কাউন্সিলর। এমন অভিযোগের ভিত্তিতে র‍্যাবের একটি টিম তাকে আটক করে।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক মো. নুরুজজামান আটকের সত্যতা নিশ্চিত করেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১