শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

নোয়াখালীতে নতুন করোনা আক্রান্ত আরও ৩৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩৩ জন এবং সুস্থ হয়েছেন ৬ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে চার হাজার ৩৯৪ জন, মৃত্যু হয়েছে ৮০ জন এবং সুস্থ হয়েছেন দুই হাজার ৯৬৩ জন।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকেলে জেলা সিভিল সার্জন মাসুম ইফতেখার এ তথ্য নিশ্চিত করে তিনি জানান, নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছে সদর উপজেলায় আট জন, সূবর্ণচর তিন, বেগমগঞ্জ তিন ,সোনাইমুড়ী তিন, চাটখিলে এক ,সেনবাগ দুই, কোম্পানীগঞ্জ আট ও কবিরহাট পাঁচ জন।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। এদের মধ্যে ২৬ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়াও নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা এক হাজার ৩৫১ জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১