শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

সোনাইমুড়ীতে ৬প্রতিষ্ঠানকে জরিমানা

Avatar
newsdesk2
আপডেটঃ : শনিবার, ৯ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় মূল্য তালিকা না থাকায়, অধিক মূল্যে পন্য ও ওষুধ বিক্রি করায় ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

শনিবার দুপুরে এ অভিযান পরিচালনা করেন নোয়াখালী জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মো. কাউছার মিয়া।অভিযানে সহযোগিতা করে সোনাইমুড়ী থানা পুলিশ।

তিনি জানান,সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া বাজারে অভিযান চালিয়ে মূল্য তালিকা না থাকায় ও অধিক মুল্যে পন্য বিক্রি করার অপরাধে ৫টি মুদি ও মসলার দোকান এবং অধিক মূল্যে ওষুধ বিক্রি করায় ১টি ওষুধ দোকানকে ১৪হাজার টাকা জরিমানা করা হয়। এসময়ে ক্রয় রশিদ যাচাই করা হয় ও মূল্য তালিকা সর্বদা দৃশ্যমান স্থানে প্রদর্শন ও প্রতিদিন হালনাগাদ করার নির্দেশনা দেয়া হয়।পাশাপাশি ব্যবসায়ীদের ন্যায্য মূল্যে পণ্যসামগ্রী বিক্রয় করার জন্য নির্দেশনা দেয়া হয়। তাছাড়া ব্যবসায়ী ও ভোক্তাগণকে সচেতন থাকার অনুরোধ করা হয়েছে। সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রয়-বিক্রয় করার অনুরোধ করা হয়। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১