শিরোনাম:
হাসতাপালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

নোয়াখালীতে ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত ১৯

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২০ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে করোনা সংক্রমন আবারো বৃদ্ধি পেয়েছে। এতে করে জনমনে আতংক দেখা দিয়েছে। গত ২৪ ঘন্টায় নতুন করে ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে । এনিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৭৫৬ জন ,সুস্থ হয়েছেন ৫ হাজার ৫১২ জন এবং মৃত্যু হয়েছে ৯১ জনের।

শনিবার বিকেলে জেলা সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানাগেছে। সূত্র আরো জানায়, ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে রয়েছে নোয়াখালী সদর ৮, সূবর্ণচর ১, বেগমগঞ্জ ৬, সোনাইমুড়ী ২, সেনবাগ ১ ও কবিরহাটে ১ জন । আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছে।

জেলায় মোট আক্রান্তের উপজেলা ভিত্তিক পরিসংখ্যান হচ্ছে- নোয়াখালী সদর ১ হাজার ৮৪৭, সূবর্ণচর ৩৫১,হাতিয়া ১২৮, বেগমগঞ্জ এক হাজার ১৩৯, সোনাইমুড়ী ৩২২, চাটখিল ২৫৫, সেনবাগ ৩৬০, কোম্পানীগঞ্জ ৬৬৮ ও কবিরহাটে ৬৮৬ জন।

এযাবৎ স্যাম্পল প্রেরণ করা হয়েছে ৬০ হাজার ৫১৭ জনের তার মধ্যে ফলাফল পাওয়া গেছে ৬০ হাজার ৪৩৪ জনের। এতে ৫ হাজার ৭৫৬ জনের করোনা পজেটিভ আসে।

বর্তমানে আইসোলেশনের চিকিৎসাধীন রয়েছে ১৫৩ জন এবং মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামের কোভিড হাসপাতালে ৪ জন রোগী ভর্তি রয়েছে। নোয়াখালী জেলা সিভিল সার্জন ডাঃ মাসুম ইফতেখার প্রাপ্ত তথ্য নিশ্চিত করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১