শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

অনুমোদন ছাড়া করোনা রোগি চিকিৎসা, নোয়াখালীতে ৩ হাসপাতালকে জরিমানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৯ আগস্ট, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

সরকারি অনুমোদন না থাকা স্বত্তেও বে-আইনীভাবে প্রাইভেট হাসপাতালে করোনা রোগি ভর্তি ও চিকিৎসা প্রদানের অপরাধে নোয়াখালী জেলা শহর মাইজদীর ৩টি প্রাইভেট হাসপাতালকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

রোববার সন্ধ্যায় এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম শামীম। অভিযানে সহযোগিতা করেন জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রতিনিধি দল ও সুধারাম মডেল থানা পুলিশ।

 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সরকারি নিষেধ অমান্য করে শহরের কয়েকটি হাসপাতালে করোনায় আক্রান্ত রোগি ভর্তি করা হয়েছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযানে নামে ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে জেলা শহর মাইজদীর আমেরিকান স্পেশালাইজড ও মাদারল্যান্ড হাসপাতালে একজন করে করোনায় আক্রান্ত রোগি পাওয়া যায়। এছাড়াও ট্রাস্টওয়ান হাসপাতালে কোভিড ডেডিকেটেড হাসপাতালে রোগীকে রেফার করা স্বত্তেও ওই রোগিকে চিকিৎসা প্রদান করে এবং তাদের হাসপাতালে একজন করোনা রোগি পাওয়া যায়। পরে ভ্রাম্যমাণ আদলতের মাধ্যমে আমেরিকান স্পেশালাইজড ও মাদারল্যান্ড হাসপাতালকে ১লাখ ৫০হাজার টাকা করে এবং ট্রাস্টওয়ান হাসপাতালকে ২০হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম শামীম জানান, সরকারি নিষেধ অমান্য করে যেসব প্রাইভেট হাসপাতালে অনুমোদন ছাড়া করোনা রোগি ভর্তি করবে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১