শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

এবার দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয়ের নায়িকা কিয়ারা

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডা। রাশমিকা মান্দার সঙ্গে জুটি বেঁধে উপহার দিয়েছেন ‘ডিয়ার কমরেড’, ‘গীতা গোবিন্দম’-এর মতো জনপ্রিয় সিনেমা। কিছুদিন আগে শেষ করেছেন ‘লাইগার’ সিনেমার শুটিং। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে।
এরই মধ্যে বিজয় তার ক্যারিয়ারের ১৯তম সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। এটি পরিচালনা করবেন শিবা নির্বানা। আপাতত সিনেমাটির নামকরণ করা হয়েছে ‘ভিডি ১২’। এ সিনেমায় প্রথমবারের মতো তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন কিয়ারা আদভানি।
টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক এ বিষয়ে কিয়ারা আদভানির সঙ্গে কথা বলেছেন। তিনি বিজয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য গ্রিন সিগন্যাল দিয়েছেন। সবকিছু ঠিক থাকলে খুব শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন নির্মাতারা। চলতি বছরের শেষে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে।
বিজয় অভিনীত স্পোর্টস ও অ্যাকশন ঘরানার ‘লাইগার’ সিনেমাটি আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে। এতে আরো অভিনয় করেছেন রামায়া কৃষ্ণা, রনিত রায়, আলী প্রমুখ। ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে এটি। এছাড়াও ‘ভিডি ১১’ শিরোনামে আরেকটি সিনেমায় দেখা যাবে বিজয়কে। এটি পরিচালনা করবেন সুকুমার।
অন্যদিকে কিয়ারার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে হিন্দি ভাষার ‘ভুল ভুলাইয়া টু’, ‘যুগ যুগ জিও’, তেলেগু ভাষার ‘আরসি ১৫’ প্রভৃতি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১