শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

রাজনীতিতে সত্যের থেকে অসত্যের সংখ্যা বেশি : সংসদ সদস্য শামীম ওসমান

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : শুক্রবার, ৪ মার্চ, ২০২২

রাজনীতিতে এখন সত্যের থেকে অসত্যের সংখ্যা অনেক বেশি, ভণ্ডের সংখ্যা অনেক বেশি বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।
বৃহস্পতিবার (০৩ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শামীম ওসমান।
আমার মনে হয়, ব্রিটিশদের গোলামি থেকে মুক্ত হয়েছি কিন্তু গোলামির চরিত্র থেকে মুক্ত হতে পারি নাই, বলেন শামীম ওসমান।
তিনি বলেন, ‘নটাঙ্কি’ দেখতে দেখতে আর ভালো লাগে না।
রাজনীতি ব্যবসা হয়ে গেছে। শতকোটি টাকার বাড়ি বানাই ইনকাম ট্যাক্সের ফাইলে দশ টাকাও নাই। এনবিআর কি করে জানি না, দুদক নামে কোনো বস্তু আছে তাও চিনি না। ভালো ভালো সব লোক বসা সেখানে। দেশের সবচেয়ে দামি দামি লোক বসা সেখানে। তদন্ত তো দেখি না। মুখ খুলতে চাই না, সময় হলে মুখ খুলব।
শিক্ষার্থীদের উদ্দেশে শামীম ওসমান বলেন, আপনাদের সামনের পথটা সহজ পথ না। বাংলাদেশ নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে।
তিনি বলেন, আমার দেশকে হেয় করা হয় আর দেশেরই একটি রাজনৈতিক মহল হাতে তালি দেয়। আমার সন্তানদের যদি আমি মিথ্যা বলি আমি যেমন ছোট হয়ে যাবো একজন বাবা হিসেবে, তেমনি আপনাদের মিথ্যা কথা বললে আমি নিজেকে মাফ করতে পারব না। আমি দেখি সামনে আপনাদের ভবিষ্যৎ এত সুন্দর না। সামনের ভবিষ্যত অনেক লড়াইয়ের। এর ভেতর শুরু হয়েছে আন্তর্জাতিক যুদ্ধ। হাঁটি হাঁটি করে এ দেশ জাতির জনকের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দাঁড়াচ্ছিল। আমরা মাথা তুলে দাঁড়ালাম, জিডিপি আট হয়ে গেল। করোনায় ধাক্কা খেলাম, এখন আবার যুদ্ধ। মানুষ বাঁচানোর চেয়ে মানুষ মারার জন্য বেশি অর্থ খরচ হয়।
কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, কলেজ ছাত্র সংসদের ভিপি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০