বেগমগঞ্জে জ্বর শ্বাসকষ্ট নিয়ে দুপুরে হাসপাতালে ভর্তি রাতে মৃত্যু

Avatar
newsdesk2
আপডেটঃ : রবিবার, ২৪ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
গত কয়েকদিন ধরে জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যাথায় ভুগছিলেন (৫৭) বছর বয়সী এক ব্যক্তি। শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন দ্রুত তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে ভর্তির কয়েক ঘন্টা পর মারা যান তিনি। মৃত ব্যক্তি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের বাসিন্দা। 
রবিবার ভোরে তার দাফন সম্পন্ন হয়েছে। এরআগে শনিবার রাত ৯টার দিকে নোয়াখালী জেনারেল হাসাতালে চিকিৎসাধীন অবস্থা মারা যান তিনি।
মৃতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় জনপ্রতিনিধি বলেন, মৃত ব্যক্তি দুই ছেলে ও এক মেয়ের জনক। তিনি দীর্ঘদিন প্রবাসে থাকার পর গত ৪-৫ বছর আগে বাড়ীতে আসেন। এরপর থেকে তিনি পরিবারের সাথে নিজ বাড়ীতে বসবাস করতেন। তার বাড়ী নরোত্তমপুর ও চৌমুহনী পৌরসভার সীমান্ত এলাকায়। তিনি গত ৪-৫দিন ধরে জ্বর শ্বাস কষ্ট ও গলা ব্যাথায় ভুগছিলেন। শনিবার দুপুর আড়াইটার দিকে পরিবারের লোকজন তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করলে রাত ৯টার দিকে তিনি মারা যান। রবিবার ভোরে তার দাফন সম্পন্ন হয়েছে।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, মৃত ব্যক্তির করোনা উপসর্গ থাকায় নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পর জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না।
এদিকে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ঘন্টায় নোয়াখালীতে এক নারীসহ নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৪জন। যার মধ্যে জেলার সদর উপজেলায় ৩ ও সুবর্ণচরে একজন রয়েছে। জেলায় মোট আক্রান্ত ৩৫৭জন। বেগমগঞ্জে ১৭৯, কবিরহাটে ৫৪, সদরে ৪৪, চাটখিলে ২৬, সোনাইমুড়ীতে ১৮, সুবর্ণচরে ১২, সেনবাগে ১১, কোম্পানীগঞ্জে ৭ ও হাতিয়ায় ৬জন রোগী রয়েছে। যাদের মধ্যে মারা গেছেন সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬) এবং চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭)। সুস্থ হয়েছেন ২৭জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১