Sharing is caring!

নিজেস্ব প্রতিবেক, সেনবাগ:

 

নোয়াখালী সেনবাগে খামারী সমাবেশের মাধ্যমে চিকিৎসা সেবার উদ্বোধনী করা হয়েছে। অদ্য ০৭/০৫/২০২২ইং তারিখে ডাঃ মোঃ রেয়াজুল হক (জসীম), পরিচালক (উৎপাদন) এর গ্রামের নিজ বাসভবনের সামনে গ্রামীণ খামারীদের গবাদিপশু, হাস, মুরগির চিকিৎসা সেবা এবং ব্যবস্থাপনা আরো সহজলভ্য করার উদ্দেশ্যে তার ছোট ভাই কৃষিবিদ মোজাম্মেল কবিরের উদ্যোগে এক খামারী সমাবেশের মাধ্যমে চিকিৎসা সেবার শুভ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাঃ মোঃ রেয়াজুল হক (জসীম), পরিচালক (উৎপাদন), বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডাঃ কাজী রফিকুজ্জামান (জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, নোয়াখালী), ডাঃ আব্দুর রহিম (উপপরিচালক, জেলা কৃত্রিম প্রজনন কেন্দ্র, নোয়াখালী), ডাঃ গৌতম চন্দ্র দাস (উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, সদর নোয়াখালী), ডাঃ সুব্রত সরকার (উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, বরকল, রাঙামাটি), ডাঃ মোঃ আমির হোসেন (উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, কবিরহাট, নোয়াখালী)।

 

অনুষ্ঠানে সবাইকে আহবান করা হয় প্রতি শনিবার খামারীদের এসে চিকিৎসা সেবা নেয়ার জন্য এবং এই ব্যাপারে সবার সহযোগিতা চাওয়া হয়। পরে দোয়া র মাধ্যমে সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন সভাপতি ।

Sharing is caring!