শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু, শাস্তির দাবীতে পরিবার ও এলাকাবাসীর মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৮ মে, ২০২২

নোয়াখালী প্রতিনিধি :

 

নোয়াখালী কবিরহাট উপজেলায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যুর ঘটনায় মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী ও নিহত দেলোয়ারের পরিবার।

 

শনিবার (২৮ মে) বেলা ১১ টায় উপজেলার নতুন শাহাজিরহাট বাজারে নিহত দেলোয়ার হোসেনের পরিবার ও স্থানীয় এলাকাবাসীর উপস্থিতিতে এ মানববন্ধনে সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করে। এসময় ঘোষবাগ কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রায় শতাবধিক ছাত্র-ছাত্রীরাও এ মানববন্ধনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে।

 

মানববন্ধনে নিহত দেলোয়ারের পরিবার ও উপস্থিত সকলে হত্যাকারী আবদুল হাই মাষ্টার ও হত্যায় পরোচনাকারী তার স্ত্রী নিলুফা ইয়াসমিন শিউলি সহ এই খুনের সাথে সংপৃক্তদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করেন।

 

উল্লেখ্য গত শনিবার (২১ মে) বিকেল সাড়ে ৫টার দিকে ঘোষবাগ ইউনিয়নের নবাবপুর গ্রামে ছোট ভাই আবদুল হাই মাস্টারের লাঠির আঘাতে তার আপন বড় ভাই দেলোয়ার হোসেন (৪৫) এর মৃত্যু হয়। তারা দুজনেই নবাবপুর গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে।

 

বাড়ির লোকজন জানান, বসতবাড়ির জায়গা নিয়ে দুই ভাইয়ের মধ্যে তর্কবিতর্ক হয়। এ সময় ছোটভাই আবদুল হাই লাঠি দিয়ে বড়ভাই দেলোয়ার হোসেনকে আঘাত করলে তার মাথা ফেটে যায়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করলে সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় নোয়াখালী জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) ঘাতক আবদুল হাই মাষ্টার কে গ্রেফতার করে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১