Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

দেশীয় লুবরিকেন্ট কোম্পানী বিএনও ওয়ারহাউজের উদ্বোধন করেছে। এ সময় কুমিল্লা অঞ্চলের ডিলার ও খুচরা বিক্রেতাদের নিয়ে দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে অবস্থতিত কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর মো. ইউসুফের গ্রামের বাড়িতে এ আয়োজন করা হয়।

এ সময় কর্মশালায় উপস্থিত ছিলেন, নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী ও কুমিল্লা জেলার বিভিন্ন পর্যায়ের দুই শতাধিক বিক্রেতা। অনুষ্ঠানে কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর মো. ইউসুফ ছাড়াও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও চর ফকিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদুল হক কচি সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

 

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ইউসুফ পরিবেশের সুরক্ষা ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য ভালো কিছু করার প্রত্যয় ব্যক্ত করে বাংলাদেশে প্রথমবারের মত লুব্রিকেন্ট সেক্টরে অনর্ভুক্ত করা ন্যানোটেকনোলজি সমৃদ্ধ পণ্য ব্যবহার করার কথা বলেন তিনি। দেশের মানুষের ভালোবাসা নিয়ে এ প্রতিষ্ঠানকে দেশসেরা প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করার প্রতিজ্ঞা ব্যাক্ত করেন এবং দেশের মানুষকে দেশীয় পণ্য ব্যবহারে উদ্বুদ্ধ করেন।

 

এ সময় তিনি আরো বলেন, দেশ প্রেম কখনও ওজন করা যায় না। প্রত্যেক ব্যক্তি তার স্ব স্ব স্থান থেকে সততা ও নিষ্ঠার সঙ্গে নিজের দায়িত্ব পালন করাই হচ্ছে সঠিক দেশ প্রেম। আগামীতে ডিলার, খুচরা বিক্রেতা ও মোটরযান শ্রমিকদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করার আশ্বাসও দেন তিনি।

 

উল্লেখ্য সম্প্রতি প্রফেসর ইউসুফের নিজের হাতে গড়া প্রতিষ্ঠান কোম্পানীগঞ্জ এগ্রো ইন্ডাস্ট্রিজ লিঃ, প্রানিসম্পদ অধিদপ্তর এর প্রানিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের আওতায়, “দুগ্ধ/মাংশ প্রক্রিয়াজাতকরণ ভ্যালু চেইন” ক্যাটাগরিতে “ডেইরী আইকন ২০২১” হিসেবে পুরস্কৃত হয়েছে।

পরে ডিলার ও খুচরা বিক্রেতাদের কোম্পানীগঞ্জের চরএলাহী এলাকায় কোম্পানীর ওয়ারহাউজ ও এগ্রোফিশারিজ প্রতিষ্ঠান দুটি ঘুরিয়ে দেখানো হয় এবং সকলের হাতে কোম্পানীর লোগোযুক্ত পুরস্কার তুলে দেওয়া হয়।

Sharing is caring!