শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

আগ্নেয়াস্ত্রসহ নোয়াখালীর সুধারামে যুবক গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৩ জুন, ২০২২

নিজেস্ব প্রতিবেদক:

 

নোয়াখালীর সদর উপজেলায় অস্ত্র ও কার্তুজসহ একজন গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৩ জুন) রাত আড়াইটার দিকে সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের পশ্চিম চরমটুয়া থেকে তাকে গ্রেফতার করে সুধারাম মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত মো.জসিম উদ্দিন (১৯) ওই গ্রামের হাবিব উল্যাহর বাড়ির মো. হাবিব উল্যাহর ছেলে।

 

নোয়াখালীপুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম চরমটুয়া এলাকার কালা মিয়ার বাড়ীর দক্ষিণ পার্শ্বে কলা মুড়ার ভিতর থেকে মোঃ জসিম উদ্দিনকে ১টি দেশীয় তৈরী এলজি ও ১ রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১