শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

নবজাতকের মৃত্যু, সোনাইমুড়ীতে এক হাসপাতাল বন্ধ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৩ জুন, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় আল খিদমাহ প্রাইভেট হাসপাতালে ভুল চিকিৎসায় এক নবজাতকের মৃত্যুর অভিযোগ উঠেছে।

 

সোমবার (১৩ জুন) দুপুর পৌনে ৩টার দিকে এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইসরাত জাহানের নির্দেশে হাসপাতালটি বন্ধ ঘোষণা করা হয়। এর আগে রোববার দিবাগত রাত দেড়টার দিকে ওই হাসপাতালে নবজাতকের মৃত্যু হয়।

ভুক্তভোগী পরিবারের অভিযোগ, গতকাল রোববার দিবাগত রাত দেড়টার দিকে আল খিদমাহ হাসপাতালে নার্সের মাধ্যমে ডেলিভারি করার সময় সেনবাগ উপজেলার কেশারবাগ এলাকার মো. আলাউদ্দিন-রোকসানা দম্পত্তির নবজাতক শিশু মারা যায়। প্রসূতি রোকসানাও ভুল চিকিৎসার কারণে শারীরিক ভাবে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। বর্তমানে রোকসানাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত নবজাতকের পরিবারের অভিযোগ ভুল চিকিৎসায় নবজাতক মারা যায়। পরে নবজাতকের মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

 

ওসি আরো জানান, হাসপাতালটির অনুমোদন না থাকায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হাসপাতালটি বন্ধ করে দিয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০