শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

ভ্রাম্যমান আদালতের অভিযানে কবিরহাটে টিসিবির ডাল ও চিনি জব্দ, গ্রেপ্তার-১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩ জুলাই, ২০২২

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের একটি দোকানে অভিযান চালিয়ে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পন্য উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

শনিবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে চাপরাশিরহাট বাজারের হোসেন এন্ড ব্রাদার্স মুদি দোকানে এ অভিযান পরিচালনা করেন কবিরহাট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অমৃত দেবনাথ। এসময় সরকারি পন্য অবৈধভাবে মজুদ করার অপরাধে একজনকে আটক করা হয়।

আটককৃত আনোয়ার হোসেন চাপরাশিরহাট ইউনিয়নের উপদ্দি লামছি গ্রামের আরব আলীর ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টিসিবির পন্য অবৈধভাবে খুচরা বাজারে বিক্রি করা হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে চাপরাশিরহাট বাজারের হোসেন এন্ড ব্রাদার্স মুদি দোকানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় ওই দোকানে অবৈধভাবে মজুদ রাখা ২ বস্তা চিনি ও ৮ বস্তা মশুরের ডাল জব্দ করা হয়। পরে আটককৃত আনোয়ার হোসেনকে কবিরহাট থানায় সোপর্দ করা হয়।

 

কবিরহাট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অমৃত দেবনাথ জানান, অভিযান চালিয়ে ওই দোকান থেকে নায্যমূল্যের বা টিসিবির মালামাল জব্দ করা হয়েছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটকও করা হয়। তাকে কবিরহাট থানায় সোপর্দ করা হয়েছে।

 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, আটককৃত আনোয়ার হোসেনের বিষয়ে যাচাই-বাছাই করা হয়েছে। টিসিবির পন্যগুলো কোম্পানীগঞ্জ থেকে আনা হয়েছে, ডিলারও কোম্পানীগঞ্জের। এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের সাথে কথা বলে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (১) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ০১, তাং ০১.০৩.২০২২)। আসামীকে বিকালে আদালতের মাধ্যমে কারাঘারে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১